Saturday, April 20, 2024
spot_img
Homeঅন্যান্যইয়াংকের ঈদ আয়োজন

ইয়াংকের ঈদ আয়োজন

সাতকাহন২৪.কম ডেস্ক

ফ্যাশনে অভিনব ও আধুনিক পোশাক তৈরি হচ্ছে প্রতিনিয়ত। এর সবচেয়ে বড় প্রকাশ ঘটে ঈদকে কেন্দ্র করে। এই পোশাকে সবচেয়ে বড় ধারক ও বাহক হচ্ছে তরুণ প্রজম্ম। তাই তরুণদের জন্য এবারের ঈদে ইয়াংকের রয়েছে বিশেষ আয়োজন।

রয়েছে রুচিশীল ও ট্রেন্ডি পোশাক, যার প্যাটার্নে আনা হয়েছে ওয়েস্টার্ন স্টাইলের সঙ্গে দেশি ঘরানার ফিউশন। স্বাচ্ছন্দ্যের জন্য ব্যবহার করা হয়েছে জর্জেট, লিনেন, কটন, মসলিন, অরগাঞ্জা ফ্যাব্রিক। ফ্লোরাল, জিওম্যাট্রিক ছাড়াও মিক্সড মোটিফে তৈরি হয়েছে নানা পোশাক। নকশা ফুটিয়ে তুলতে মিডিয়া হিসেবে কারচুপি, অ্যামব্রয়ডারি ছাড়াও সিকুইনের ব্যবহার হয়েছে।

 ছবি : ইয়াংকে
ছবি : ইয়াংকে

এবারের ঈদে ইয়াংকের আয়োজনে আরো থাকছে কুর্তি, এ লাইন টপস, স্ট্রেইট কাট টপস, বেলন স্লিভ টপস, টিউনিক, কোট গাউন, কাফটান, পঞ্চ, শার্ট, পলো ছাড়াও টপস-স্কার্ট সেট, টপস-পালাজো সেট, পার্টি ওয়্যার ও বিভিন্ন প্যাটার্নের বটম ওয়্যার। ছেলেদের পোশাকে থাকছে প্রিন্ট ও প্যাটার্নবেস শার্ট, রেগুলার ও স্লিম ফিট পাঞ্জাবি, পলো; টি-শার্ট রয়েছে নানা রং ও ডিজাইনে।

পোশাকগুলো তৈরি হয়েছে গরমের উপযোগী করে। এবারের আয়োজনে শুভ্র ও প্রশান্তিদায়ক হালকা শেডের রঙের পাশাপাশি উজ্জ্বল সব রঙ থাকছে। এসব কালেকশন পাওয়া যাচ্ছে ইয়াংকে’র সোবহানবাগ শাখা ছাড়াও কে ক্র্যাফট- এর সব শোরুমে। কে ক্র্যাফট-এর সহযোগী ব্র্যান্ড হিসেবে ইয়াংকের পোশাক ঘরে বসে সহজেই কিনতে পারেন অনলাইন স্টোর kaykraft.com থেকে। এ ছাড়া ফেসবুক পেজ থেকে অর্ডারও করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments