Thursday, May 30, 2024
spot_img
Homeঅন্যান্যরঙ বাংলাদেশ- এর শারদোৎসব

রঙ বাংলাদেশ- এর শারদোৎসব

সাতকাহন২৪.কম ডেস্ক

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রঙ বাংলাদেশ আয়োজন করেছে শারদ উৎসব।
দুর্গাপূজার ষষ্ঠী থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি থেকে ভাসান- প্রতিটি উপলক্ষ্যকে বর্ণময় আর আনন্দময় করতে পারেন এবার রঙ বাংলাদেশ- এর পোশাকে।

এবারের পূজায় পোশাকের রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে লাল, হলুদ, মেরুন, গেরুয়া ও সাদা। তৈরি করা হয়েছে অনিন্দ্য সুন্দর সব শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, আনস্টিজ ড্রেস, স্কার্ট, ওড়না, পাঞ্জাবি, ধুতি, টি-শার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, উত্তরীয়, ব্যাগ, গহনাসহ পোশাক ও এক্সেসরিজের বিশাল সম্ভার। পাবেন বাবা-ছেলে, মা-মেয়ের ম্যাচিং পোশাক, কাপল প্যাকেজ, ডুয়েট প্যাকেজ আর পরিবারের সকলের জন্য একই ডিজাইনের ফ্যামিলি প্যাকেজ।

ক্রেতাদের ব্যবহার যোগ্য পেপার সিল্ক, হাফ সিল্ক, লিলেন ও নানাধরনের সুতির আরামদায়ক পোশাক তৈরি করা হয়েছে। রঙ বাংলাদেশ সারা বছরই ক্রেতার সন্তুষ্টির জন্যে বিভিন্ন ধরনের আয়োজন করে থাকে। এবারের পূজাকে আরও আনন্দময় করতে রঙ বাংলাদেশ দিয়েছে বিশেষ ঘোষণা। সকল কেনাকাটায় ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার।

ছবি : রঙ বাংলাদেশ
ছবি : রঙ বাংলাদেশ

আউটলেট ও অনলাইনে প্রতিটি কেনাকাটার সঙ্গেই উপহার পাবেন ক্রেতা। সারাদেশে ২২টি আউটলেট ও অনলাইন-ওয়েবসাইট www.rang-bd.com কিংবা ফেসবুক পেজ rang bangladesh রঙ বাংলাদেশ-এ থাকবে এই অফার।

শারদীয় উৎসবে সবার বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। রঙ বাংলাদেশ-এর যেকোনো আউটলেট পাবেন রঙ বাংলাদেশ এর পূজার সকল আয়োজন। আউটলেট ছাড়াও ঘরে বসে কেনাকাটার সুবিধা উপভোগ করতে ঘুরে আসুন রঙ বাংলাদেশ এর ই-কমার্স ওয়েবসাইট www.rang-bd.com এবং rang bangladesh রঙ বাংলাদেশ ফেসবুক পেজে। অর্ডার করলেই হোম ডেলিভারি সার্ভিস এর মাধ্যমে পণ্যটি পৌঁছে যাবে আপনার ঘরে নিরাপদে। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ এই হোয়াট্সআপ নাম্বারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments