Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যবৈশাখ আয়োজনে রঙ বাংলাদেশ

বৈশাখ আয়োজনে রঙ বাংলাদেশ

সাতকাহন২৪.কম ডেস্ক

পয়লা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। গত তিন বছর ছিল বাংলা নববর্ষ রোজার ভিতরে, এবার এমন নয়। এর ওপর ঈদের ছুটিতে পড়েছে এই বর্ষবরণ।

তাই ঈদ উৎসবে মেতে উঠার পাশাপাশি বাংলা নববর্ষ বরণেও মেতে উঠবে সবাই। দুটি উৎসব একইসঙ্গে হওয়ায় দ্বিগুণ আনন্দের জোয়ার বয়ে আনবে সকলের মনে। ঈদের ছুটিতে পুরোনোকে বিদায় জানিয়ে মেতে উঠবে নতুনের আবাহনে।

নতুন পোশাক ছাড়া উৎসব পরিপূর্ণ হয় না। তাই এই আনন্দ উৎসবে অনন্য মাত্রা যোগ করতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ‘রঙ বাংলাদেশ’- এর বর্ষবরণের আয়োজন বিশাল।

সকল উৎসবে আয়োজনে থিমভিত্তিক পোশাক তৈরি করে রঙ বাংলাদেশ। এবার বৈশাখ আয়োজনের পোশাক ডিজাইনে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে আলপনা ও ক্লাসিক্যাল ফোর এলিমেন্টস এর চার উপাদানের একটি। আর সেটি হলো, ফাটার বা আগুন। আলপনা ও আগুনের নানান রূপ-বৈচিত্র্যের চমৎকার বিন্যাস ঘটানো হয়েছে রঙ ও নকশায়, ‘রঙ বাংলাদেশ’ এর বৈশাখ আয়োজনের সকল পণ্যে। তাই প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও নান্দনিক।

বর্ষবরণের এই উৎসবে সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানান পোশাক রয়েছে রঙ বাংলাদেশ এর বৈশাখের আনন্দ আয়োজনে। রয়েছে শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পায়জামা, মগসহ অন্যান্য সামগ্রী। শিশুদের জন্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস, স্কার্ট। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বৈশাখ উৎসব।

এবারের বৈশাখ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। বিভিন্ন ধরনের ডিজাইনের কটন, উইভিং কটন, ফাইন কটন, হাফসিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে লাল, মেরুন, অফ-হোয়াইট এছাড়া সহকারি রং হিসেবে নেওয়া হয়েছে কমলা, নীল ও ব্রাউন। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, প্যাচওয়ার্ক, এমব্রডারি ও কাটিং অ্যান্ড সুইং।

বৈশাখ আয়োজনকে ঘিরে যেকোনো অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই মিলে একইরকম পোশাক পরতে পাইকারি দামেও পাওয়া যাবে রঙ বাংলাদেশ এর পোশাক। কর্পোরেট প্রোগ্রাম বা যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠান সব ধরনের আয়োজনেই ‘রঙ বাংলাদেশ’- এর বৈশাখ উৎসবের পোশাক ক্রেতাকে করবে আকর্ষণীয়।

‘রঙ বাংলাদেশ’- এর ঢাকা ও ঢাকার বাহিরের সকল আউটলেটেই পাওয়া যাচ্ছে বৈশাখ উৎসবের আয়োজন। এ ছাড়া অনলাইন প্ল্যাটফর্মে বৈশাখ আয়োজনের পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh- তে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন ‘রঙ বাংলাদেশ’- এর হোয়াটস্ অ্যাপ সম্বলিত 01777744344 ও 01799998877 হটলাইনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments