Sunday, April 14, 2024
spot_img
Homeঅন্যান্যনারী দিবসে রঙ বাংলাদেশ- এর পোশাক

নারী দিবসে রঙ বাংলাদেশ- এর পোশাক

সাতকাহন২৪.কম ডেস্ক

পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকেই নারীর অবদান আমাদের সমাজে অনস্বীকার্য। এই অবদানকে শ্রদ্ধা জানাতে প্রতি বছর ৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হয় ‘নারী দিবস’। দিবসটিকে কেন্দ্র করে বিশ্বব্যাপী বিভিন্ন আয়োজন করা হয়।

বেগুনি রঙকে ধরা হয় এই দিবসের প্রতীক হিসেবে। মূলত, এই রং দিয়ে সূর্যের অতিবেগুনি রশ্মিকে বোঝানো হয়। নারী ঠিক সূর্যের অতিবেগুনি রশ্মির মতো শক্তিশালী।

ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ সবসময়েই নারীর প্রতি শ্রদ্ধা জানায় তাদের সৃজনে, ডিজাইনে ও পোশাকের আয়োজনে। কৃতজ্ঞতা ও শ্রদ্ধাভরে স্মরণ করে নারীর অবদান।

 ছবি : রঙ বাংলাদেশ
ছবি : রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ-এর প্রতিটি আউটলেটে ও অনলাইনে নারীদের জন্যে নিয়মিত আয়োজনের মধ্যে এবারে থাকছে শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, কুর্তি, টপস্, ব্লাউজ, মাস্ক, গহনা, মগ, ব্যাগ। এ ছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানা রকম উপহার সামগ্রী।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোনাে আউটলেটেই পাবেন চমৎকার এই নারী দিবস সংগ্রহ। তাই আজই কিনুন নিজের ও প্রিয়জনের জন্য নারী দিবসের পোশাক- হোক সে প্রেমিকা, স্ত্রী, মা, কন্যা বা অন্য কোন আপনজন।

রঙ বাংলাদেশ
রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ- এর ওয়েবসাইট (www.rang-bd.com), ফেসবুক পেজ অ্যাড্রেস (www.facebook.com/rangbangladesh )। অনলাইনে অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌঁছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী। বিস্তারিত তথ্যের জন্য ফোন করতে পারেন ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments