Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যছবিতে ভালোবাসার গল্প কে ক্র্যাফটের

ছবিতে ভালোবাসার গল্প কে ক্র্যাফটের

সাতকাহন২৪.কম ডেস্ক

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় লাইফস্টাইল ব্র্যান্ড ও ফ্যাশন ডিজাইন হাউস কে ক্র্যাফটের এবারের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজন ছবি দিয়ে গল্প ‘এ টেল অফ লাভ’।

একটি যুগলের প্রথম দেখা থেকে শুরু করে তাদের ভালোবাসার পথ চলা নিয়ে ‘এ টেল অফ লাভ’ ৷ গল্পতে দুজনের নানা চ্যালেঞ্জ, কাছে আসা, অবশেষে প্রেম এবং সুখ খুঁজে পাওয়া- সুন্দর সব ছবির সংকলনে তৈরি হয়েছে এই সিরিজ। সিরিজের মাধ্যমে তুলে ধরা হয়েছে সম্পর্কের উত্থান ও পতনের সারমর্ম।

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

কে ক্রাফটের উদ্যোক্তা খালিদ মাহমুদ খান জানালেন,‌‌‌ “ভ্যালেন্টাইনস ডে উদযাপনে সম্মানিত ক্রেতা সাধারণদের সঙ্গে এই বিশেষ উদ্যোগটি শেয়ার করতে পেরে আমরা রোমাঞ্চিত। ‘ভালোবাসা রয়েছে বলে পৃথিবী বহমান’ এবং আমরা ‘এ টেল অফ লাভ’ কালেকসন-এর মাধ্যমে এই আবেগের সৌন্দর্যটাকে প্রকাশ করতে চেয়েছি। আশা করছি আমাদের এই প্রয়াস সবার মনে আনন্দ অনুভব নিয়ে আসবে এবং ভালোবাসা দিবসে ছড়িয়ে দেবে আরো ভালোবাসা।”

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

‘এ টেল অফ লাভ’ সিরিজ দেখতে কে ক্র্যাফটের ওয়েবসাইট kaykraft.com এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার চ্যানেলগুলোতে ভিজিট করতে পারেন।

পোশাক, ফ্যাশন অনুষঙ্গ, গিফট আইটেম, জুয়েলারি, লাইফ স্টাইল আইটেম ও নানা তাঁত-ভিত্তিক পণ্যের প্রস্তুতকারক এবং খুচরা বিক্রেতা হিসাবে, কে ক্র্যাফটের দীর্ঘ দিনের পথচলায় তরুণ ও ফ্যাশন-সচেতন যারা দেশীয় ট্র্যাডিশন এবং ঐতিহ্যকে মূল্য দেয় তাদের সকলের পাশে থেকেছে এবং থাকবে । ঐতিহ্যবাহী তাঁত শিল্প এবং নানা উদ্ভাবনী নকশাকে সুনিপুন দক্ষতার সাথে কাজে লাগিয়ে ক্র্যাফট ফ্যাশন এবং লাইফস্টাইল অঙ্গনে বাংলাদেশের অন্যতম প্রধান ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments