Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যগরমে আরাম রঙ বাংলাদেশ-এর টিশার্টে

গরমে আরাম রঙ বাংলাদেশ-এর টিশার্টে

সাতকাহন২৪.কম ডেস্ক

বৈশ্বিক পরিস্থিতির কারণে সারাদেশে অসহ্য দাবদাহ, অসহনীয় গরম; সব মিলিয়ে জনজীবন অতিষ্ট। গরমে বাহিরে বের হওয়ার জন্য আরামদায়ক পোশাক এবং সেই পোশাকের রঙ দুইটাই খুব গুরুত্বপূর্ণ।

রঙ বাংলাদেশ সব সময়েই সময়, স্থান, কাল, পাত্র বিবেচনায় পোশাক তৈরি করে থাকে। আর এসব আরামদায়ক পোশাক থাকে ক্রেতাদের চাহিদার শীর্ষে।

গরমের জন্য টিশার্ট সব সময়েই পছন্দের তালিকায় থাকে সবার। ঢিলেঢালা হালকা রঙের এই পোশাক গরমে স্বস্তিদায়ক। এবার বিভিন্ন নকশা ও রঙের টিশার্ট এনেছে ‘রঙ বাংলাদেশ’। সৃজনশীল ডিজাইনের বিভিন্ন প্রকার স্কিনপ্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, ফ্লক প্রিন্ট, স্টিকার প্রিন্ট টিশার্টগুলোকে করেছে আরো আকর্ষণীয়।

ছবি :  রঙ বাংলাদেশ
ছবি : রঙ বাংলাদেশ

রঙ -এর সুতি কাপড় পরতে সবসময়েই আরামদায়ক। পাশাপাশি কাপড় তৈরিতে সুতা থেকে ডায়িং-সুইং করে প্রস্তুতের সকল ধাপেই থাকে রঙ বাংলাদেশ- এর নিজস্বতা। এ ছাড়াও সবক্ষেত্রেই সর্বোচ্চ কোয়ালিটি থাকছে প্রতিটি পদক্ষেপে- প্রতিটি পন্যে।

বড়দের ও শিশুদের একই ডিজাইনের ম্যাচিং টিশার্ট, পলো টিশার্টও পাওয়া যাবে ‘রঙ বাংলাদেশ’- এর ঢাকা ও ঢাকার বাহিরের প্রতিটি আউটলেটে। ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh । যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী 01777744344 এবং 01799998877 নম্বরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments