Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যগরমে আরামের শার্ট কে ক্র্যাফট-এ

গরমে আরামের শার্ট কে ক্র্যাফট-এ

সাতকাহন২৪.কম ডেস্ক

আমাদের নিত্যদিনের ব্যস্ততার মাঝে এখন অস্বস্তিকর গরম আবহাওয়া। পরিবেশ-পরিস্থিতি অনুযায়ী চাই স্বস্তিদায়ক আরামের পোশাক। তবে যারা ফ্যাশন সচেতন, তাদের শুধু আরামদায়ক হলেই চলে না, চিন্তায় থাকে ট্রেন্ডের বিষয়টি।

তাই স্বস্তি ও ফ্যাশনের কথা চিন্তায় রেখে কে ক্র্যাফট নিয়ে এসেছে কমফোর্টেবল ক্যাজুয়াল শার্টের বৈচিত্র্যময় আয়োজন। এগুলো তরুণদের তো বটেই, যেকোনো বয়সী পুরুষকে দিনভর ব্যস্ততার মাঝে স্বাচ্ছন্দ্য দেবে। পাশাপাশি নতুন কালেকশনের এসব ক্যাজুয়াল শার্ট আনবে ক্যাজুয়াল ক্লাসি লুকও।

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

অতি গরমে আজকাল অনেক অফিসে ড্রেস কোডের বাধ্যবাধকতা থাকে না। সে ক্ষেত্রে অনায়াসেই বেছে নিতে পারেন এসব শার্ট। গরমের বিষয়টি মাথায় রেখে প্রিমিয়াম কটন, জ্যাকার্ড কটন, টু-টোন, ভয়েলের মতো আরামদায়ক কাপড়ে তৈরি শার্টগুলো বেশ দৃষ্টিন্দন্দন।

এগুলো পরে অফিস ছাড়াও ক্যাজুয়াল আর সেমিফরমাল লুকে- পার্টি, ডে আউট বা বন্ধুদের সঙ্গে আড্ডায় দিন কিংবা রাত- রিলাক্সড থাকা যাবে সবসময়।

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

রঙের ক্ষেত্রে উজ্জ্বলের পাশাপাশি হালকা শেড রয়েছে শার্টগুলোতে। নকশায় মানানসই ফ্লোরাল, ট্রপিক্যাল, ট্রাইবাল, টেরাকোটা, মান্ডালা ছাড়াও অন্যান্য প্রিন্টের ব্যাবহার হয়েছে, যা সংগ্রহে রাখার মতো। ডেনিম জিন্স, ফরমাল প্যান্ট অথবা চিনোসের সঙ্গে ভালো মানিয়ে যাবে শার্টগুলো।

আরামদায়ক, ফ্যাশনেবল ও সাধ্যের মধ্যে থাকবে এমনি ক্যাজুয়াল শার্টের একটি বড় কালেকশন কে ক্র্যাফটের সকল শো-রুম ছাড়াও অনলাইন শপ www.kaykraft.com থেকে অর্ডার করা যাবে। এগুলো মিলবে ১ হাজার থেকে ১ হাজার ৪০০ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments