Friday, March 29, 2024
spot_img
Homeজীবনের খুঁটিনাটিচট্টগ্রামে উজ্জ্বলার শাখা উদ্বোধন

চট্টগ্রামে উজ্জ্বলার শাখা উদ্বোধন

সাতকাহন২৪.কম ডেস্ক

এবার ঢাকার বাইরে চট্টগ্রামে নতুন শাখা শুরু করেছে উজ্জ্বলা। এই উপলক্ষে গত ২৪ মে, বিকাল ৩টায়, হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ববর্গ। তাঁরা হলেন- জাকিয়া বারী মম, আজমেরী হক বাঁধন, আফসানা আরা বিন্দু, সামিয়া আফরীন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার, শৈবাল সাহা, ডান্স কোরিয়গ্রাফার ইভান শাহরিয়ার সােহাগ, ক্রিয়েটিভ ডিরেক্টর সাইমুল করিম। এ ছাড়াও বিশেষ অতিথির আসন অলংকৃত করেন, মেরিডিয়ান গ্রুপের চেয়ারম্যান ও লায়ন্স ইন্টারন্যাশনাল ডিসট্রিক্ট থ্রি ফিফটিন বি ফোর-এর সেকেন্ড ভাইস গর্ভনর কহিনূর কামাল। উপস্থিত ছিলেন ঢাকা ও চট্টগ্রামের মিডিয়া ইনফ্লুয়েনসার।

উজ্জ্বলা, বাংলাদেশের বিউটি অ্যান্ড গ্রুমিং ইন্ডাস্ট্রিতে নারী উদ্যোক্তা তৈরিতে অগ্রণী ভূমিকা পালন করছে। উজ্জ্বলা প্রান্তিক নারীকে স্বাবলম্বী করে গড়ে তুলতে কাজ করে, যা দেশের অর্থনৈতিক বুনিয়াদকে শক্তিশালী করতে সহায়ক।

নতুন প্রজন্মের নারীরা যেন বিশ্বমানের বিউটি অ্যান্ড গ্রুমিং-এ নিজেরাই উদ্যোক্তা হয়ে উঠতে পারেন, সেই চিন্তা থেকে ২০১৭ সালে যাত্রা শুরু করে উজ্জলা। নারীকে যোগ্য করে গড়ে তুলতে অনলাইন ও অফলাইন ক্লাসের মাধ্যমে বিউটি অ্যান্ড গ্রুমিংয়ের সব বিস্তারিত শেখায় প্রতিষ্ঠানটি। দেশের সেরা বিউটি আর্টিস্টরা এসব প্রশিক্ষণের ফ্যাকাল্টি মেম্বার হিসেবে থাকছেন। উজ্জ্বলার বিভিন্ন কোর্স করার মাধ্যমে নারীরা নিজেদের দক্ষতা বাড়াতে পারছেন ও দেশীয় অর্থনীতিতে অবদান রাখছেন। গত পাঁচ বছরে প্রায় চার হাজারের বেশি শিক্ষার্থীর ট্রেনিং শেষ করেছে উজ্জ্বলা। তরুণ শক্তিকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করাই প্রতিষ্ঠানটির লক্ষ্য।

বর্তমানে বিউটি প্রশিক্ষণের পাশাপাশি পারসোনাল কেয়ার পন্য বাজারে এনে নতুন পথচলা শুরু করেছে উজ্জ্বলা। এসব পন্যের মধ্যে রয়েছে শ্যাম্পু, বডি ওয়েল, হেয়ার ওয়েল। পন্যগুলো তৈরি করা হয়েছে বাংলাদেশের আবহাওয়ার উপযুক্ত করে। বিশুদ্ধ উপাদান ব্যবহার করে দেশীয় ফর্মুলায় তৈরি এসব পন্য বাংলাদেশের মানুষের ত্বক ও চুলের যত্নে উপযোগী। বিউটি কেয়ার পন্য দেশের মাটিতে উৎপাদন করে অর্থনীতির চাকাকে বেগবান করতে উজ্জ্বলা বদ্ধ পরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments