Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যনতুন বছরে শিশুদের জন্য কে ক্র্যাফট-এর নতুন পোশাক

নতুন বছরে শিশুদের জন্য কে ক্র্যাফট-এর নতুন পোশাক

সাতকাহন২৪.কম ডেস্ক

শীতে থাকে উৎসব আর ছুটির আমেজ। এ সময় শিশুদের স্কুল যেমন বন্ধ থাকে, আবহাওয়াও থাকে আরামদায়ক। তাই শীতকালকেই অধিকাংশরা ভ্রমণের জন্য বেছে নেয়। এ ছাড়া নানারকম সামাজিক ও পারিবারিক অনুষ্ঠানও থাকে এ সময়ে। উপলক্ষ্য যাই হোক, নতুন পোশাক পরে বেড়ানোর মধ্যে আনন্দে মাতবে শিশুরাই।

তাই এ সময়ে নানা উপলক্ষ্য ও প্রয়োজনের কথা মাথায় রেখে কে ক্র্যাফট এনেছে শিশুদের জন্য নতুন পোশাক। ইতিমধ্যে এ সকল আয়োজন কে ক্র্যাফট – এর সকল স্টোরে পৌঁছে গেছে।

মেয়েদের পোশাকে নজর কাড়বে ভিন্ন স্টাইলের টপস, প্যান্ট, পালাজো, স্কার্ট, কটি, কাফতান। এ ছাড়া পাওয়া যাবে পাফি ফ্রক, সালওয়ার কামিজ, কুর্তি, লং ফ্রক, লেহেংগা। ছেলেদের জন্য পাওয়া যাবে পাঞ্জাবি, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, কটি। এ ছাড়া থাকছে বাবা-মায়ের সঙ্গে সন্তানদের ম্যাচিং পোশাক।

রঙের ক্ষেত্রে নীলের মধ্যে রয়্যাল, টিল, স্কাই থেকে শুরু করে মেরুন, ম্যাজেন্টা, হট পিঙ্ক, অরেঞ্জ, ব্রিক রেড, সাদা, গোল্ডেন, ইয়েলো, অ্যাশ কোনোটাই বাদ পড়েনি।

শীতকে মাথায় রেখে উষ্ণতার পাশাপাশি স্বস্তিদায়ক পোশাক তৈরি করা হয়েছে। সেই ভাবনা থেকে থাকছে সিল্ক, লিনেন, রেইনবো সিল্ক, জর্জেট, টু-টোন, ডিজাইনড কটন, স্যাটিন ও অরগাঞ্জার মতো ফ্যাব্রিকের বৈচিত্র্যময় ব্যবহার।

প্যাটার্নে ভিন্নতা, কুচি ও লেইসের ব্যবহার ছাড়াও কাপড়ের নকশায় দেখা যাবে হ্যান্ড ও মেশিন অ্যামব্রয়ডারি, স্ক্রিন প্রিন্ট, ট্যাসেল, কারচুপি। কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনা সহ সকল আউটলেট ছাড়াও অনলাইন শপ kaykraft.com থেকে শিশুদের জন্য এ সকল পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এ ছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments