Thursday, May 30, 2024
spot_img
Homeঅন্যান্যযৌনমিলনের সময় এড়িয়ে যান ৫ বিষয়

যৌনমিলনের সময় এড়িয়ে যান ৫ বিষয়

সাতকাহন২৪.কম ডেস্ক
সঙ্গীর সঙ্গে সম্পর্ক চমৎকার করতে যৌনমিলন একটি প্রয়োজনীয় বিষয়। তবে এই সময় অনেকেই ভুলবশত কিছু কাজ করে, যা সমস্ত পরিবেশকে নষ্ট করে দেয়।

যৌনতা যেহেতু কেবল শারীরিক বিষয় নয়, এর প্রভাব পড়ে মনেও, তাই এসব ভুল এড়িয়ে যাওয়ার পরামর্শ দেন সেক্স স্পেশালিস্টরা। যৌনমিলনের সময় কিছু ভুলের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট গুড টাইমস।

অঙ্গ নিয়ে অসম্মান করা
এক একজন মানুষের দৈহিক গঠন এক একরকম হবে, এটাই স্বাভাবিক। সহবাসের সময় কখনোই সঙ্গীর অঙ্গ নিয়ে বাজে মন্তব্য করবেন না। এতে ব্যক্তিটি অসম্মানিত বোধ করবে এবং আপনাদের সুন্দর সময়টি নষ্ট হবে।

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

দ্রুত বা বেশি সময় নিয়ে বীর্যপাত
এই বিষয়টি বিশেষ করে পুরুষদের জন্য। একজন পুরুষকে অবশ্যই বীর্যপাতের সঠিক সময় বুঝতে হবে। এ ক্ষেত্রে পেশির নিয়ন্ত্রণ ভালো হওয়া জরুরি। খুব দ্রুত বা খুব দেরিতে বীর্যপাত নারী সঙ্গীর জন্য কখনোই সুখকর হয় না। এই সমস্যা সমাধানে বেশি ফোরপ্লে করার পরামর্শ দেন বিশেষজ্ঞরা।

কথা না বলা
যৌনমিলনের সময় আপনার সম্পূর্ণ নিরব থাকা সঙ্গীর আগ্রহকে নষ্ট করে দিতে পারে। এই সময়টি উপভোগ্য করতে দুষ্টুমি করতে পারেন ; করতে পারেন সঙ্গীর প্রশংসা। এতে বন্ধন দৃঢ় হবে।

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভুল নাম উচ্চারণ
এই সময় কেবল যার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তার কথাই ভাবুন। সম্পূর্ণ মনোযোগ সেই মানুষটিকেই দিন। তার নাম বলতে গিয়ে ভুলেও অন্য কারো নাম উচ্চারণ করে ফেলবেন না। এটি সম্পর্ক নষ্ট করে দিতে পারে নিমেষেই।

চুমু না খাওয়া
অনেকেই এই সময় চুমু খান না। শরীরের বিন্যাস বিভিন্নভাবে থাকার কারণে চুমু খাওয়াকে সহজ মনে করে না অনেকে। তবে এই কাজটি সম্পর্কের প্রতি আরো আগ্রহ বাড়ায় বলেই মত বিশেষজ্ঞদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments