Tuesday, May 21, 2024
spot_img
Homeজীবনের খুঁটিনাটিভালোবাসা দিবসে প্রিয়জনকে কী উপহার দিচ্ছেন?

ভালোবাসা দিবসে প্রিয়জনকে কী উপহার দিচ্ছেন?

প্রিয়তা পারমিতা

উপহার যেকোনো মানুষের ঠোঁটের কোণেই হাসি এনে দেয়। আর তা যদি হয় ভালোবাসা দিবসে প্রিয় মানুষটির কাছ থেকে পাওয়া, তাহলে তো কথাই নেই। একেবারে সোনায় সোহাগা। তবে প্রিয়জনের মুখে এই হাসি আঁকতে কী ধরনের উপহার দেওয়া যায়, তা নিয়ে অনেকে ভাবনায় পড়ে। সেই ভাবনা দূর করতেই রইল উপহারের কিছু তালিকা। এগুলো থেকে পছন্দসই যেকোনোটিই বেছে নিতে পারেন বন্ধুর জন্য।

বই
বইয়ের মতো চমৎকার উপহার আর কিছুই নেই। আপনার প্রিয় মানুষটি বইপ্রেমী হলে দেরি না করে চট জলদি কিনে ফেলুন তার পছন্দের কোনো লেখকের গল্প বা উপন্যাস। অথবা তার বোধ বা ভাবনার সঙ্গে যায় এমন কোনো বই। ভালোবাসার দিনে সুন্দর কোনো কাগজে মুড়িয়ে নিয়ে তাকে চমকে দিন। আর বইয়ের ভেতর লিখে দিতে পারেন ভালোবাসার চমৎকার কোনো পঙতি।

শাড়ির ডালা
সম্প্রতি ফেসবুকে বিভিন্ন ফ্যাশন পেইজগুলো ঢুঁ দিলেই দেখবেন বসন্তের ডালা পাওয়া যাচ্ছে। এই ডালায় থাকছে শাড়ি। তার সঙ্গে ম্যাচ করে গয়না, টিপ। এমনকি খোঁপায় জড়ানোর জন্য ফুলও থাকছে এগুলোতে। এই ধরনের একটি ডালা প্রেয়সীকে দিলে খুশি না হয়ে উপায় কী?

চকোলেটের বক্স
ইশ! এমন একটি বক্স কেউ আমায় দিলে আমি তো খুব খুশি হয়ে যেতাম! যাই হোক। ভালোবাসা দিবসে আপনিও প্রিয় মানুষটির জন্য এমন একটি সুন্দর চকোলেট বক্স নিয়ে যেতেই পারেন। আর সাধ্যে কুলালে কেকও নিয়ে যেতে পারেন তার জন্য।

ফুল
কেবল চকোলেট দিলেই কিন্তু হবে না, এর সঙ্গে থাকা চাই ফুল। হোক সেটা একটি গোলাপ বা একগুচ্ছ। আপনার প্রিয় মানুষটি রোমান্টিক হলে ফুল তাকে টানবেই।

পারফিউম, টাই, চাবির রিং, মানিব্যাগ
নিশ্চয়ই উপরের আইটেমগুলোর নাম শুনেই বুঝতে পারছেন, কাদের জন্য এই উপহারের কথা বলছি। হ্যাঁ, প্রেমিক বা স্বামীর জন্য। এখন কিন্তু বাজারে একসঙ্গে এসবের সেটও পাওয়া যায়। এমন একটি সেট প্রিয় মানুষটিকে দিলে সে যেমন খুশি হবে, আবার তার কাজেও আসবে। আর ব্যবহারের সময় হয়তো প্রতিবারই মনে করবে আপনাকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments