Thursday, June 13, 2024
spot_img
Homeজীবনের খুঁটিনাটিভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সাজ

ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সাজ

সাতকাহন২৪.কম ডেস্ক
পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবস বেশ কাছাকাছি সময়েই হয়। দুটো দিনেরই সাজে থাকে একটু ভিন্নতা। ফাগুনের দিনের সাজে হালকা আমেজ থাকলেও, ভালোবাসা দিবসের সাজ কিছুটা জমকালো ভাব আনাই যায়। তবে দিনে না কি রাতে, কোন সময়টায় বাহিরে বের হচ্ছেন এই বিষয়টি খেয়াল রাখা জরুরি।

‘ভালোবাসা দিবসে সাজটা যেহেতু প্রিয়জনের জন্য হয়, তাই একটু বিশেষভাবেই করতে পারেন। পোশাকে লাল রঙকে প্রাধান্য দেওয়া যায়। এই রঙে বেশিরভাগ মানুষকেই দেখতে আকর্ষণীয় লাগে। দিনে বাইরে বের হলে চোখের সাজটা একটু হালকা করুন। আর রাতে বের হলে চোখের সাজটা ভারি হোক,’ বলছিলেন বিন্দিয়া এক্সক্লুসিভ বিউটি কেয়ারের স্বত্বাধিকারী ও রূপবিশেষজ্ঞ আলেয়া শারমিন কচি।

ছবি : কে ক্র্যাফট
ছবি : কে ক্র্যাফট

রাতের সাজে চোখ স্মোকি করে মপ বা নুড রঙের লিপস্টিক ব্যবহার করা যেতে পারে। এতে বেশ গর্জিয়াস লাগবে। আর স্মোকি না করতে চাইলে হালকা রঙের শ্যাড লাগিয়ে আইলাইনার ব্যবহার করতে পারেন। এ ক্ষেত্রে ঠোঁটে লাল লিপস্টিক দিলেই মানাবে। চোখে পরতে পারেন আইল্যাশ। আর আইল্যাশ ব্যবহার করতে না চাইলে ঘন করে মাশকারা দিন। দিনের বেলার সাজে মুখের বেজটা করতে পারেন হালকা। রাতে বেইজটা ভারি করলেই দারুণ লাগবে।

দিন হোক বা রাত চুলে ফুল কিন্তু থাকা চাই। গোলাপ, জারবেরা, গাজরা, কাঠ গোলাপ দিয়ে সাজতে পারেন। এখন কিন্তু প্লাস্টিকেরও খোঁপার ফুল পাওয়া যায়। সেগুলোও ব্যবহার করা যেতে পারে- জানান রূপবিশেষজ্ঞ শারমিন কচি।

আসলে সাজতো একটি আপেক্ষিক বিষয়, প্রকৃতি সৌন্দর্য তো থাকে মনে। আর তাই আপনার মনের সৌন্দর্যে প্রিয় জনের জন্য দিনটি হয়ে উঠুক বিশেষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments