Thursday, May 30, 2024
spot_img
Homeজীবনের খুঁটিনাটিভালোবাসা দিবসে প্রিয়জনকে কী উপহার দেবেন?

ভালোবাসা দিবসে প্রিয়জনকে কী উপহার দেবেন?

সাতকাহন২৪.কম ডেস্ক
বসন্ত আসছে। সঙ্গে আনছে ভালোবাসার বারতা। ভালোবাসা দিবসটিকে উৎসবমুখর করে তুলতে সারা বছর অপেক্ষা করে অনেক প্রেমিকযুগল। ‘ভ্যালেন্টাইন ডে’ -এর কথা আসলেই যেন উপহারের প্রসঙ্গ চলে আসে। প্রিয় মানুষটিকে দিতে চাওয়া উপহার দামী হওয়ার চেয়ে ভালোবাসাপূর্ণ হওয়া চাই বেশি, থাকা চাই আন্তরিকতার ছোঁয়া। ভালোবাসা দিবসের উপহারের কিছু আইডিয়া জানিয়েছে আনন্দবাজারডটকম। আসুন জানি সেগুলো:

বই
প্রিয় মানুষটি কি বই পড়তে ভালোবাসে? তাহলে তার হাতে নির্দ্বিধায় তুলে দিতে পারেন পছন্দের লেখকের বই। বইয়ের চেয়ে ভালো উপহার আর কী হতে পারে, বলুন?

ফুল
ফুল সুন্দর, শুভ্র। একগুচ্ছ ফুল যেকােনো রোমান্টিক মানুষের মনকেই নাড়া দেবে। ভালোবাসা দিবসের উপহার হিসেবে বেছে নিতে পারেন ফুলও। সুন্দর একটি ফুলের তোড়া দিনটিকে রঙিন করে তুলবে।

গ্রিটিংস কার্ড
ইন্টারনেটের যুগে গ্রিটিংস কার্ডের তেমন চল নেই। তবুও ভালোবাসার এই বিশেষ দিনটিতে পুরোনো ঐতিহ্যকে ফিরিয়ে আনা যেতে পারে। বাজার থেকে কিনে দেওয়ার চেয়ে হাতেই তৈরি করুন কার্ড। তাতে লিখুন মধুর দু-চার লাইন। প্রিয় মানুষটি খুশি হবে।

রান্না করতে পারেন নিজ হাতে
বলা হয়, পেট মনের রাস্তা। প্রিয়জনকে খুশি করতে চাইলে নিজ হাতে রান্না করে খাওয়ানো কিন্তু একটি চমৎকার উপায়। এতে আন্তরিকতাও বাড়বে।

চকোলেট
বেশিরভাগ মানুষই চকোলেট ভালোবাসেন। আর সেই চকোলেট যদি হয় প্রিয়জনের দেওয়া তাহলে তো কথাই নেই। দুজনে মিলে চকোলেট খেলে স্বাদ যেন দ্বিগুণ হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments