Saturday, July 20, 2024
spot_img
Homeঅন্যান্যবিজয়ের আয়োজনে কে ক্র্যাফট

বিজয়ের আয়োজনে কে ক্র্যাফট

সাতকাহন২৪.কম ডেস্ক

বিশেষ দিন ও উৎসবগুলোকে সর্বদাই পোশাকের মাধ্যমে তুলে ধরে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করতে কে ক্র্যাফটের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। একান্ত নিজেদের এই উৎসবে কে ক্র্যাফট তার দেশপ্রেমী ক্রেতা সঙ্গীদের সাথেই পথ চলছে।

বিজয়ের মাসে এই আবেগ ছড়িয়ে দিতে এবারও রয়েছে সেই লাল সবুজের সম্ভার। সঙ্গে অন্যান্য রং ও শিল্পের ছোঁয়া। বিজয়ের ভাবনায় লাল-সবুজের পোশাক ছাড়াও নানরকম স্যুভেনির ও উপহার সামগ্রী নিয়ে কে ক্র্যাফট-এর এবারের বিশেষ সংগ্রহ।

সময়, আবহাওয়া ও পরিবেশের কথা মাথায় রেখে এই দিনে মেয়েদের প্রধান সঙ্গী হতে পারে লাল সবুজের শাড়ি। এ ছাড়াও বেছে নেওয়া যেতে পারে আরামদায়ক সালোয়ার-কামিজ, কুর্তি কিংবা বিভিন্ন প্যাটার্নের টপস। শীতে উষ্ণতার প্রয়োজনে অন্য কোনো রঙের পোশাকের পাশাপাশি জড়িয়ে নিতে পারেন লাল সবুজের শাল।

প্রতি বছরের মতো ছেলেদের পোশাকের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। থাকছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কটি, শাল। বিজয়ের ফ্যাশনে লাল অথবা সবুজ রঙের পাঞ্জাবির সঙ্গে মিলিয়ে পরতে কটি বেছে নিতে পারেন চমৎকার সব সংগ্রহ থেকে। শিশুদের জন্য রয়েছে নানা পোশাকের সমৃদ্ধ আয়োজন। বরাবরের মতোই থাকছে বাবা-মায়ের সঙ্গে সন্তানদের ম্যাচিং পোশাক। এ ছাড়াও রয়েছে যুগল ও পরিবারের সকল সদস্যদের মিলিয়ে পরার জন্য উপযোগী পোশাক।

কে ক্র্যাফট এবারের বিজয়ের আয়োজন সাজিয়েছে প্রধানত জামদানি, কাঁথা, মান্ডালা, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল সহ নানা মোটিফের অনুপ্রেরণায়। এ ছাড়াও থাকছে দেশের মানচিত্র নিয়ে করা বিভিন্ন পোশাক।

সুতি, সিল্ক, লিনেন, অরগাঞ্জা ও তাঁতের মতো আরামদায়ক কাপড়ে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট, হাতের কাজ ও অ্যামব্রয়ডারি করা হয়েছে। রঙ হিসেবে ব্যবহৃত হয়েছে গ্রিন, ফরেস্ট গ্রিন, পেইল গ্রিন ও লাল। তবে অন্যান্য রঙের সমন্বয়ও থাকছে।

কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনাসহ সকল আউটলেট ছাড়াও অনলাইন শপ kaykraft.com থেকে বিজয়ের পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এ ছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা রয়েছে।

ছবি : কে ক্র্যাফট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments