Thursday, May 30, 2024
spot_img
Homeঅন্যান্যবসন্তে-ভালোবাসায় কে ক্র্যাফ্ট এর আয়োজন

বসন্তে-ভালোবাসায় কে ক্র্যাফ্ট এর আয়োজন

সাতকাহন২৪.কম ডেস্ক
পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস- প্রিয় দুটি দিন সাধারণত একই সময়ে উদযাপিত হয়। তাই সাজ পোশাক নির্বাচনে একটু দ্বিধায় পরতে হয়। ফাল্গুন-ভালোবাসা দিবসের জন্য বিশেষ কালেকশন নিয়ে এসেছে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফ্ট।

এবারে সমসাময়িক মোটিফ ও প্রিন্টের পাশাপাশি প্রাধান্য দেওয়া হয়েছে বিশেষভাবে বাছাই করা ডিজাইন, প্যাটার্ন ও রঙকে। এতে বসন্ত ও ভালোবাসা দিবস- দুটো উৎসবই সমানতালে ফুটে উঠবে। নারী, পুরুষ ও শিশুদের বছরজুড়ে পরার মতো দারুণ সব চলতি ফ্যাশনের মানানসই পোশাক নিয়েই এবারের আয়োজন।

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে এথনিক, ট্র্যাডিশনাল, ফিউশনধর্মী নানা পোশাকের আয়োজন করা হয়েছে। ফ্লোরাল, ট্র্যাডিশনাল পেইসলে, মানডালা, ওয়াল আর্ট, জ্যামিতিক, মিনাকারি, জামদানি ইত্যাদি নানা মোটিফে তৈরি করা পোশাক সারিতে রয়েছে-শাড়ি, সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস, কাফটান, টিউনিক, টপস-স্কার্ট, ছেলেদের জন্য রেগুলার ও ফিটেড পাঞ্জাবি, শার্ট, পলো, কটি, শার্ট ও শিশুদের জন্য নানা আয়োজন তো থাকছেই। ফ্যামিলি পোশাক থাকবে বরাবরের মতো। অর্থাৎ মা ও মেয়ের কুর্তি, বাবা ও ছেলের জন্য পাঞ্জাবি। এ ছাড়া যুগলদের জন্য বিশেষ পোশাক।

সুতি, লিনেন, সিল্ক, হাফ সিল্ক, টু-টোন কাপড়ে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে হাতের কাজ, অ্যামব্রয়ডারি, স্ক্রিন, ব্লক প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট ও টাই-ডাই মিডিয়ার ব্যবহার হয়েছে। রঙ হিসেবে বেছে নেওয়া হয়েছে হলুদ, লেমন ইয়েলো, লাল, ক্রিমসন রেড, স্যালমন, কমলা, পার্পল, ভায়োলেট, ল্যাভেন্ডার, কপার, মেরিগোল্ড, মেরুন, সবুজ, ইন্ডিগো, ম্যাজেন্টা, চাপা সাদা, মাস্টার্ড ইয়েলো ইত্যাদি।

পাশাপাশি থাকছে গয়না, নানা উপহার সামগ্রী, হোম ডেকর আইটেম, স্যান্ডেল ও নানা প্রয়োজনীয় ফ্যাশন অনুষঙ্গ।

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

কে ক্র্যাফ্ট এর সকল আউটলেট ছাড়াও দেশে ও দেশের বাইরের যে কোনো প্রান্ত থেকে অনলাইন শপ kaykraft.com থেকে ফাল্গুন-ভালোবাসা দিবসের পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এ ছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments