Sunday, April 14, 2024
spot_img
Homeঅন্যান্যবর্ণাঢ্য আয়োজনে 'রেড'র তৃতীয় শাখার উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনে ‘রেড’র তৃতীয় শাখার উদ্বোধন

শাশ্বতী মাথিন

বাংলাদেশের শীর্ষ সৌন্দর্যসেবা কেন্দ্র ‘রেড- বাই আফরোজা পারভীন’- এর পথ চলার ১৬ বছর হলাে। সুইট সিক্সটিন- এ পা দিয়ে ‘রেড’- উদ্বোধন করলো তাদের তৃতীয় আউটলেট। গতকাল ১৭ ফেব্রুয়ারি, মিরপুর-১২ নম্বর সেকশনে উদ্বােধন হয় নতুন শাখাটি।

লাল গালিচা বেছানো সিঁড়ি দিয়ে উঠতেই দেখা গেল সৌন্দর্যসেবা কেন্দ্র ‘রেড’-এর স্বত্বাধিকারী ও বাংলাদেশের শীর্ষস্থানীয় রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন কথা বলছেন সাংবাদিকদের সঙ্গে। চারদিকে একটা উৎসবমুখর পরিবেশ। সাদা রঙের গোলাপে সাজানো হয়েছে সম্পূর্ণ সিঁড়ি। তিনতলা বাড়ির পুরোটা জুড়েই ‘রেড’। পাঁচ হাজার স্কয়ার ফুটের এই জায়গা জুড়ে রয়েছে সৌন্দর্যসেবার সব ধরনের ব্যবস্থা। স্কিন কেয়ার, মেকআপ, হেয়ারস্টাইল, হেয়ার কেয়ার, মেনিকিউর- পেডিকিউর, রিবন্ডিং, নেল এক্সটেনশন, আয়ুর্বেদ- সব বিভাগের জন্য রয়েছে আলাদা জায়গা। এতে ক্লাইন্টরা উন্নতমানের এসব সেবা স্বাচ্ছন্দ্যের সঙ্গে নিতে পারবেন।

‘রেড’- এর যাত্রা এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় রূপবিশেষজ্ঞ হওয়ার গল্প করতে গিয়ে আফরোজা পারভীন বলেন, ‘আমি এ দেশে প্রথম রেড বিউটি স্যালনের মাধ্যমে ন্যুড মেকআপের চলটা শুরু করি। ২০০৯ সালে যখন প্রতিষ্ঠানটি শুরু হয়, তখন অনেকে বলেছিল ন্যুড মেকআপ চলবে না। তবে আলহামদুলিল্লাহ বেশ ভালো সাড়া পেয়েছিলাম।’

বিকেল ৫টা ৩০-এ মডেল বারিশ হকের উপস্থাপনা দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। কেক কেটে নতুন শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আফরোজা পারভীন এবং উপস্থিত অতিথিরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ সারির অভিনয় শিল্পী, সংগীত শিল্পী, ব্লগার, ফ্যাশন ডিজাইনার, ইনফ্রুয়েন্সার, নিউটি্রশনিস্ট সহ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও সাংবাদিকবৃন্দ। ছবি : সংগৃহীত
অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও সাংবাদিকবৃন্দ। ছবি : সংগৃহীত

বর্ণাঢ্য এই অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় ও অভিনব অংশ ছিল ফ্যাশন শো। এটি অনুষ্ঠিত হয় রেড-এর আউটলেটের চারপাশের রাস্তায়। পাশাপাশি রেড এর উদ্বোধনীয় উপলক্ষে বিকেল থেকেই শুরু হয় মেহেদি উৎসব। অতিথিরা বিনামূল্যে নিজেদের রাঙিয়ে তোলেন মেহেদির রঙে ।

উদ্বোধনী মঞ্চে আফরোজা পারভীন বলেন, ‘ রেড- এর পথচলাটা শুরুই হয় ভালোবাসা দিয়ে। বাংলাদেশের ফ্যাশন ও বিউটি ইন্ডাসট্রির মানুষ, বিশেষ করে শিল্পীদের সঙ্গে কাজের মাধ্যমে দুই বছর আমি ফ্রি ল্যান্সিং করি। তাদের অনুরোধে ২০০৯ সাল থেকে রেড শুরু হয়। তারা চেয়েছিলেন একটি প্রতিষ্ঠান হোক। তাহলে একসঙ্গে সবাই সেবা নিতে পারবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন রেড- এর কর্ণধার আফরোজা পারভীন। ছবি : সংগৃহীত
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন রেড- এর কর্ণধার আফরোজা পারভীন। ছবি : সংগৃহীত

রেড মিডিয়ার অনেক সহযোগিতা পেয়েছে জানিয়ে আফরোজা পারভীন বলেন, ‘অল্প সময়ের মধ্যে একটি ভালো জায়গা করে নিতে পারে প্রতিষ্ঠানটি। দেশের শীর্ষস্থানীয় চারটি প্রতিষ্ঠানের মধ্যে এর নাম আসে। বনানী ও মোহাম্মদপুরের পর এখন মিরপুরে রেড শুরু করতে পেরেছি। মিরপুরে সফলতার সঙ্গে কাজ করতে পারলে, অন্য কোথাও আবার দেখা হবে।’

উদ্বোধন উপলক্ষে ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি, মোট তিন দিন ‘রেড’, ক্লাইন্টদের ১২টি সেবা বিনামূল্যে দেবে। রেডের সঙ্গে যোগাযোগ করে এসব সেবা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

‘রেড’- মিরপুর শাখার ঠিকানা

বাড়ি – ২৭, রোড- ২, ব্লক- বি
সেকশন- ১২, পল্লবী মিরপুর, ঢাকা-১২১৬

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments