Tuesday, May 21, 2024
spot_img
Homeঅন্যান্যবইমেলায় নাজনীন মোসাব্বেরের দুই বই

বইমেলায় নাজনীন মোসাব্বেরের দুই বই

সাতকাহন২৪.কম ডেস্ক

অমর একুশে বইমেলা উপলক্ষ্যে প্রকাশ হয়েছে প্রতিভাবান লেখিকা নাজনীন মোসাব্বের দুই বই। প্রথমটি চিঠি গ্রন্থ ‘অপরাহ্নের চিঠি’ এবং দ্বিতীয়টি কাব্যগ্রন্থ ‘কে বলে বুড়ো’।

‘অপরাহ্নের চিঠি’ গ্রন্থটি প্রকাশ করেছে অনুজ প্রকাশনী। গ্রন্থটির প্রচ্ছদ করেছেন সজিব ওয়ার্সী। ৬৪ পৃষ্ঠার এই গ্রন্থে ‘অপরাহ্নের চিঠি’ নামে একটি গল্প এবং ভিন্ন ভিন্ন ব্যক্তির উদ্দেশ্যে লেখা ১৪টি চিঠি স্থান পেয়েছে। গ্রন্থটির মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। তবে মেলা উপলক্ষে গ্রন্থটি ২৫ শতাংশ ছাড়ে ১৫০ টাকায় পাওয়া যাবে এশিয়া পাবলিকেশন্সের ১৩, ১৪, ১৫ এবং ১৬ নাম্বার স্টলে।

এ ছাড়া মেলা উপলক্ষে নাজনীন মোসাব্বেরের প্রথম কাব্যগ্রন্থ ‘কে বলে বুড়ো’র দ্বিতীয় সংস্করণ প্রকাশ হয়েছে। প্রথমে গ্রন্থটি প্রকাশ করে আজব প্রকাশনী। তবে এবারের মেলা উপলক্ষে গ্রন্থটির দ্বিতীয় সংস্করণ প্রকাশ করছে প্রিয়জন প্রকাশনী। গ্রন্থটি এবারের মেলার ২৪১-২৪২ নাম্বার স্টলে পাওয়া যাবে।

প্রসঙ্গত লেখিকা নাজনীন মোসাব্বেরের ডাক নাম রুচি। জন্ম ৩ জুলাই। পড়াশোনা শেষ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর। একই সঙ্গে ঢাকা টিচার্স ট্রেনিং কলেজ থেকে বি এড ডিগ্রি নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments