Monday, December 11, 2023
spot_img
Homeমন জানালাঢাবির ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

ঢাবির ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

সাতকাহন২৪.কম

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস- ২০২২ উপলক্ষে সমাজে মানসিক স্বাস্থ্য সচেতনতা বাড়াতে এই বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগ ও বাংলাদেশ ক্লিনিক্যাল সাইকোলজি সোসাইটি-এর যৌথ উদ্যোগে অক্টোবর মাসব্যাপী মানসিক স্বাস্থ্য বিষয়ক প্রদর্শনী, কর্মশালা ও জনসচেতনতামূলক ফ্রি লেকচারসহ বিভিন্ন আয়োজন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার, ১ নভেম্বর সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শেষ হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের মাননীয় ডিন প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট-এর পরিচালক প্রফেসর ডা. বিধান রঞ্জন রায় পোদ্দার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ও অটিজম ও এনডিডি সেল-এর প্রধান সমন্বয়ক ডা. পারভেজ রহিম এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ।

অনুষ্ঠানে ‘বাংলাদেশে সবার জন্য মানসিক স্বাস্থ্য নিশ্চিতকল্পে ক্লিনিক্যাল সাইকোলজির ২৫ বছরের অভিজ্ঞতা ও ভবিষৎ করণীয়’-শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. শাহানূর হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments