Thursday, May 30, 2024
spot_img
Homeঅন্যান্যআলোচনায় মুনজেরিন ও আয়মানের বিয়ের পোশাক

আলোচনায় মুনজেরিন ও আয়মানের বিয়ের পোশাক

সাতকাহন২৪.কম ডেস্ক
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিড়িতে বসলেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা, সিইও আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের ইংরেজির শিক্ষক মুনজেরিন শহীদ।

গত ১৫ সেপ্টেম্বর, শুক্রবার জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবারের মানুষের উপস্থিতিতে আকদ শেষ হয় তাদের। পরে গত ২৩ সেপ্টেম্বর, শনিবার রাজধানীর সেনাকুঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আকদ থেকে বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান- সবটাতেই মুনজেরিন শহীদের বিয়ের পোশাক নজর কাড়ে নেটিজেনদের। আকদে মুনজেরিন পরেন হালকা গোলাপি শাড়ি। মাথায় ছিল গোলাপি রঙের ওড়না। কানে হালকা দুল ও গলায় ছোট হার। আর মেকআপও ছিল খুব সামান্য। সব মিলিয়ে যাকে বলে সহজের ভেতর আভিজাত্য। এ দিকে আয়মান সাদিকের পরনে ছিল সাদা পাঞ্জাবি।

বিয়ের দিন মুনজেরিন শহীদ গায়ে জড়ান, অফহোয়াট ও বাদামি রঙের মিশ্রণে লেহেঙ্গা, মাথায় টিকলি ; হাত, কান ও গলায় খুব হালকা গয়না। হালকা সাজে বধুবেশে এ যেন অপূর্ব মুনজেরিন। আর আয়মান পরেন হালকা নকশদার সাদা পাঞ্জাবি ও ওড়না।

বছর দশেক আগেও বিয়ের পোশাক মানেই ছিল জমকালো আয়োজন। কিন্তু বর্তমানে এই ট্রেন্ডের বদল এসেছে। আর এরই এক অপূর্ব সমন্বয় মুনজেরিন ও আয়মান। আর তাদের এই পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলছে আলোচনার ঝড়। বেশিরভাগই করছেন ইতিবাচক মন্তব্য।

ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

রেড বিউটি স্যালনের প্রতিষ্ঠাতা, বাংলাদেশের স্বনামধন্য বিউটি আর্টিস্ট আফরোজা পারভীন তাঁর একটি ফেসবুক স্ট্যাটাসে লেখেন,

‘ শুভেচ্ছা ও অভিনন্দন,
আয়মান-মুনজারিন জুটি।
একটা কথা না বললেই নয়, আমি যখন আমার বিউটি বিজনেস RED Beauty Studio & Salon যাত্রা শুরু করেছিলাম, তখন ন্যাচারাল মেকআপ বিয়েতে হতে পারে ঐ বিষয়টা মানুষ ভাবতেই পারতো না।
অনেকে আমাকে বলেছেন তোমার কাছে কেউ কেন সাজতে আসবে, মেকআপতো দেখা যায় না ?

সেই যে শুরু হলো, আজ ১৭ বছর পার করবার পর এমন ন্যাচারাল স্নিগ্ধ বউ দেখা যায়, অ্যান্ড আমাদের মতন সকল বিজনেস প্রতিষ্ঠানে দিনে একজন হলেও ভোক্তা এসে ন্যাচারাল সাজতে চান।
এটাই আমার বড় প্রাপ্তি
Alhamdulillah ‘

সোশ্যাল মিডিয়ার আরেকজন ব্যবহারকারী ফারহাদ সিদ্দিকী লেখেন,
‘বিয়ের সাজের ভারি মেকআপ কখনোই ভালো লাগে না। এই প্রথম একটা হালকা সাজের বউ দেখলাম। যাক, ট্রেন্ড পাল্টাচ্ছে।’

ফেসবুক ব্যবহারকারী আমেনা আক্তার লেখেন,
অনেকদিন পর অপূর্ব সুন্দর একটি হালকা সাজের বউয়ের দেখা মিলল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments